রবিবার ২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হজযাত্রীদের বিনামূল্যে ২৪ ঘণ্টা জরুরি ডাক্তারি পরামর্শ সেবা দেবে মেটলাইফ

বিজ্ঞপ্তি   |   মঙ্গলবার, ১১ জুন ২০২৪   |   প্রিন্ট   |   19 বার পঠিত

হজযাত্রীদের বিনামূল্যে ২৪ ঘণ্টা জরুরি ডাক্তারি পরামর্শ সেবা দেবে মেটলাইফ

বাংলাদেশী হজযাত্রীদের জন্য হজপালন আরও নির্বিঘ্ন ও স্বস্তিদায়ক করতে মেটলাইফ বাংলাদেশের ফ্ল্যাগশিপ মোবাইল হেলথ অ্যাপ থ্রিসিক্সটি হেলথ দিন রাত ২৪ ঘন্টা বিনামূল্যে অনলাইনে ডাক্তারের পরামর্শ দেওয়ার ব্যবস্থা করেছে। এর ফলে প্রয়োজনের সময়ে দ্রুত ডাক্তারের পরামর্শ পাওয়া আরও সহজ হবে।

এই স্বাস্থ্য সেবাটি পাওয়ার জন্য ৩০ জুনের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। মেটলাইফের পলিসি না থাকলেও এই সেবা গ্রহণ করা যাবে। রেজিস্ট্রেশন করার পর ১ বছর পর্যন্ত যতবার খুশি ততবার বিনামূল্যে ডাক্তারের পরামর্শ নেওয়া যাবে।

হজ চলাকালীন পেশাদার চিকিৎসকের পরামর্শ অথবা জরুরি চিকিৎসা সেবা পাওয়া বেশ কঠিন বিষয়। এই সমস্যার সমাধানে থ্রিসিক্সটি হেলথ অ্যাপ নিয়ে এসেছে নতুন এই ফিচার। এই ফিচারের সাহায্যে হজযাত্রীরা যেকোনো সময় যেকোনো জায়গা থেকে চিকিৎসকের সাথে কথা বলার সুযোগ পাবেন।

মেটলাইফ বাংলাদেশের থ্রিসিক্সটি হেলথ একটি জনপ্রিয় স্বাস্থ্য ও ফিটনেস-সংক্রান্ত অ্যাপ। এই অ্যাপে ব্যবহারকারীদের জন্য রয়েছে স্বাস্থ্যঝুঁকি নির্ণয়, স্বাস্থ্য টিপস, ফিটনেস ট্র্যাকার, স্বাস্থ্য সংক্রান্ত নিবন্ধ ও ভিডিও সহ আরও অনেক সেবা। এছাড়া, এই অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা বিভিন্ন স্বাস্থ্য ও সুস্থতা (হেলথ অ্যান্ড ওয়েলনেস) পণ্য ক্রয় ও সেবা গ্রহণ করার সময় বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে। অ্যাপটির বর্তমান ব্যবহারকারীর সংখ্যা ১০ লাখের বেশি এবং এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় হেলথ অ্যাপ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ জুন ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।